1. দক্ষতা: আপনি উন্মাদ এবং ঝড় বন্ধ করতে পারেন। আপনি হতাশ হয়ে কাঁদতে শুরু করতে পারেন। অডিশন প্যানেলস্টের মুখে আপনি একটি জল কলস টস করতে যথেষ্ট রাগ করতে পারেন। তবে আপনি যত উত্তপ্ত হয়ে উঠুন তা বিবেচনা করুন না কেন, কিছুই আপনার সত্যতা হিসাবে ততটা মেধাবী হতে পারে না যে এই সত্য পরিবর্তন করবে না। আপনার সমস্ত জীবন আপনার পরিবার এবং বন্ধুবান্ধব বলেছেন, “বাহ! আপনি সত্যিই প্রতিভাবান,” এবং এটি আপনার মাথায় যেতে শুরু করেছে। কমপক্ষে আপনার উঁকি দেওয়া অনুযায়ী আপনি পরবর্তী জে-লো বা নেলি হতে পারেন তবে আপনার সমর্থন নেটওয়ার্কের বাইরের কেউ যদি কখনও আপনার কথা শুনে না তবে আপনি অভদ্র জাগরণের পক্ষে থাকতে পারেন। আপনার প্রতিভা পরীক্ষা করার সর্বোত্তম উপায় হ’ল অন্য লোকেরা আপনার জন্য এটি সমালোচনা করতে দেয়। বিশ্বাস করুন, একজন নিখুঁত অপরিচিত মানুষ আপনাকে ঠিক কী বলবে অন্যরা আপনাকে সারাজীবন বলতে ভয় পেয়েছিল, আপনি স্তন্যপান! অন্যদিকে, বিপরীতটি প্রয়োগ হতে পারে। আপনি যদি দক্ষতা পেয়ে থাকেন তবে অপরিচিত লোকরা আপনাকে উত্সাহ দিয়ে জানাতে দেবে। এক্সপোজার, এক্সপোজার এবং আরও বেশি এক্সপোজার আপনার প্রতিভা পরিমাপের মূল বিষয় to এটি র‌্যাপিং বা গান গাওয়া, বা দুজনেরই কিছু হোক না কেন, আপনাকে সেখান থেকে বেরিয়ে আসতে হবে এবং দেখতে এবং শুনতে হবে। বড় বা ছোট সঞ্চালনের জন্য প্রতিটি সুযোগ নিন এবং আপনার যা অফার করতে হবে তা বাদ্যযন্ত্র দেখানোর জন্য। এছাড়াও, আমি আপনাকে সম্মানিত সংগীত শিল্প পেশাদার থেকে আপনার প্রতিভা একটি লিখিত মূল্যায়ন পেতে পরামর্শ দিন, এবং বাকি ভাগ্য ছেড়ে।

২. গেম প্ল্যান: যেমন কোনও ফুটবল দলকে জয়ের জন্য অনুশীলন করতে হয়, তেমনি আপনিও করুন। প্রশিক্ষণ শিবিরের শুরুতে, খেলোয়াড়রা প্রথম অনুশীলনে আসার সাথে সাথে প্রত্যেক খেলোয়াড়কে একটি প্লেবুক দেওয়া হয়। এই প্লে বইটি দলকে তার চূড়ান্ত লক্ষ্যে, সাফল্যের দিকে পরিচালিত করার জন্য কর্মের একটি বিশদ পরিকল্পনা। আপনার প্লে বইটি এনএফএল এর মতো যথেষ্ট বিস্তৃত হতে হবে না, কেবল একটি সাধারণ পেন্সিল এবং প্যাড করবে। গেম পরিকল্পনার পুরো ধারণাটি হ’ল আপনি কোথায় থাকতে চান তা ম্যাপ করা এবং আপনি সেখানে কীভাবে যাবেন। শেষ পণ্য (লক্ষ্য) দিয়ে শুরু করুন এবং তারপরে পিছনে আপনার পথে কাজ করুন। আপনার লক্ষ্যে পৌঁছাতে যে পদক্ষেপ নিতে পারে তার সবগুলি তালিকাভুক্ত করুন, তারপরে এগুলি বিপরীত ক্রমে ডেকে আনুন। এখন, আপনি আপনার গেম পরিকল্পনার একটি মানচিত্র তৈরি করেছেন, এটি পর্যালোচনা করুন এবং প্রয়োজনে পরিবর্তন করুন। তারপরে এটিকে ভাঁজ করুন এবং সহজেই অ্যাক্সেসের জন্য আপনার ওয়ালেটে টান দিন, এইভাবে আপনি নিজেকে যাচ্ছিলেন তা ক্রমাগত নিজেকে স্মরণ করিয়ে দিতে পারেন এবং আপনি যেখানে ছিলেন সেখানে পার হয়ে যান।

৩. পণ্য: এটির মুখোমুখি, আপনি যদি কোনও সামঞ্জস্যযোগ্য রেঞ্চের মালিক না হন তবে আপনি একটি প্লাম্বরের থেকে খুব বেশি প্রভাবশালী হবেন না এবং মজাদার মেক-আপ ব্যতীত আপনি অবশ্যই খুব বেশি ক্লাউন হয়ে উঠবেন না। সুতরাং আপনাকে কী ভাবায় যে ডেমো না থাকলে সঙ্গীত ব্যবসায়ে সাফল্য অর্জন করতে আপনার কাছে স্নোবলের সুযোগও রয়েছে। খুব কম লোকই কোনও নাইট ক্লাব বা মলে রেকর্ড এক্সিকিউটিভের কাছে ছুটে এসে রেকর্ড চুক্তি অর্জন করেছেন; আরও কম টেলিপ্যাথির মাধ্যমে একটি চুক্তি অর্জন করেছে। ভাগ্য আপনার পক্ষে না থাকায়, পালঙ্ক থেকে নামুন, প্লেস্টেশনটি নামিয়ে নিন এবং নিকটস্থ রেকর্ডিং স্টুডিওতে রেকর্ড করুন এবং একটি ডেমো রেকর্ড করুন। আপনি সাধারণত ইয়েলো পেজ, ট্রেড ম্যাগাজিনে বা ইন্টারনেটে তালিকাভুক্ত একটি ভাল রেকর্ডিং স্টুডিও পেতে পারেন। বেশিরভাগ ক্ষেত্রে যদি সমস্ত রেকর্ডিং স্টুডিওতে কর্মী প্রযোজক না থাকে যা আপনাকে আপনার শব্দ বিকাশে সহায়তা করতে পারে। রেকর্ডিং প্রক্রিয়াটি শেষ হয়ে গেলে, একটি প্রেস কিট একসাথে রাখার সময়। আপনার সেরা তিনটি গান একটি সিডিতে রেখে শুরু করুন; নিশ্চিত করুন যে লেবেলে আপনার নাম, গানের শিরোনাম এবং পরিকল্পন দর্শনে যোগাযোগের নম্বর রয়েছে। এরপরে, আপনার নিজের যোগাযোগের তথ্য নীচে লেখা সহ আপনার নিজের একটি সাম্প্রতিক ফটো বা গোষ্ঠী প্রয়োজন। শেষ অবধি, আপনার একটি শিল্পী জীবনী (পুনরায় শুরু) দরকার যা আপনার সম্পর্কে যে কোনও বিশদ তথ্য হাইলাইট করে, আপনি কে, আপনি কোথায় থেকে এসেছেন এবং কোথায় যেতে চান তা তুলে ধরে। এছাড়াও কোনও প্রেস রাইটিং আপ বা নিবন্ধগুলি অন্তর্ভুক্ত করুন যা আপনার সাফল্যগুলি প্রদর্শন করতে পারে। আপনি এই সমস্ত আইটেম সংগ্রহ করার পরে, এটি একটি দুর্দান্ত সামান্য প্যাকেজের মধ্যে আটকে দিন। আপনার প্যাকেজটি পেশাদার এবং আপনি অন্য সবার থেকে পৃথক করার পক্ষে যথেষ্ট অনন্য তা নিশ্চিত করুন।