জাস্টিন টিমবার্লেকের জন্ম ১৯৮১ সালের ৩১ জানুয়ারী এবং তিনি গ্র্যামি অ্যাওয়ার্ড বিজয়ী গায়ক। তিনি প্রথমে 1990 এর পপ ব্যান্ড ‘এন সিঙ্কের প্রধান গায়ক হিসাবে বিখ্যাত হয়েছিলেন এবং পরে ২০০২ সালে জাস্টিফিক নামে একটি একক অ্যালবাম প্রকাশ করেছিলেন, বিশ্বব্যাপী সাত মিলিয়ন কপি বিক্রি হয়েছিল।

টিম্বারলেকের জন্ম টিএম মেমফিসে হয়েছিল এবং তিনি ছোটবেলা থেকেই বিনোদন জীবনের শুরু করেছিলেন, স্টার সন্ধানে অভিনয় করেছিলেন এবং ডিজনি চ্যানেলের বিভিন্ন অনুষ্ঠান দ্য নিউ মিকি মাউস ক্লাবে অংশ নিয়েছিলেন। ১৯৯ 1996 সালে, টিম্বারলেক ‘এন সিঙ্কে যোগ দিলেন, পাঁচ-পার্টির বালক ব্যান্ড, যা আমেরিকাতে চারটি প্ল্যাটিনাম অ্যালবাম প্রকাশ করেছে এবং সংগীতের ইতিহাসে সর্বাধিক প্রথম সপ্তাহে বিক্রয়ের রেকর্ড ধারণ করেছে, গ্রুপটির ন স্ট্রিংস সংযুক্ত অ্যালবামের দৃ deb় আত্মপ্রকাশের জন্য ধন্যবাদ জানায়। ২০০২ সালে, দলটি বিরতিতে চলেছিল এবং টিমবারলেক একক কেরিয়ার শুরু করার সিদ্ধান্ত নিয়েছিল।

২০০২ সালে, টিম্বারলেক তার প্রথম একক অ্যালবামটি জাস্টিফাইড উইথ লিড সিঙ্গল, “লাইক আই লাভ ইউ” নামে একটি গান প্রকাশ করেছিলেন, যা ২০০২ এমটিভি ভিডিও সংগীত পুরষ্কারে তিনি পরিবেশন করেছিলেন। অ্যালবামটি, যা কেবলমাত্র পপের বিপরীতে তার কাছে আরও বেশি গবেষণা & বি অনুভূত হয়েছিল, বিলবোর্ড শীর্ষ 200 এ # 2 স্পট দাবি করেছিল, মুক্তির প্রথম সপ্তাহে আনুমানিক 439,000 কপি বিক্রি করেছিল। অ্যালবামটি মার্কিন যুক্তরাষ্ট্রে 3.5 মিলিয়ন ইউনিট এবং বিশ্বব্যাপী million মিলিয়নেরও বেশি বিক্রি করবে। ২০০২ থেকে ২০০৩ সাল পর্যন্ত টিম্বারলেক তার স্ট্রিপড সফরে ক্রিস্টিনা অগুইলেরার সাথে সফর করবেন।

জাস্টিন টিমবার্লেক সম্প্রতি তার চটজলদি ক্লিন বয় ব্যান্ড কিশোরী চিত্রটি আরও বেশি বাজে, যৌন ব্যক্তিত্বের জন্য ব্যবসায়ের চেষ্টা করেছে। এককভাবে যাওয়ার পরে, টিম্বারলাক ব্ল্যাক আইড মটর, নেলি এবং স্নুপ ডগের সাথেও সহযোগিতা করেছিলেন। টিমবারলেকের সবচেয়ে বড় বিতর্কটি ২০০৪ সালের ফেব্রুয়ারিতে সুপার বাউল XXXVIII এর হাফটাইম শো চলাকালীন হয়েছিল। জেনেট জ্যাকসনের সাথে 140 মিলিয়ন দর্শকের একটি টিভি শ্রোতার সামনে অভিনয় করে টিমবারলেক জ্যাকসনের কালো চামড়ার পোশাকের একটি অংশ ছিন্ন করেছিলেন “ পরিচ্ছদ প্রকাশ “এর অর্থ তাঁর গানের (” আপনার দেহকে রক করুন “) গানের একটি অংশের সাথে যেতে হবে,” এই গানের শেষের দিকে আপনি নগ্ন হয়ে থাকুন “। “ওয়ারড্রোব সমস্যা” হিসাবে চিহ্নিত ঘটনাটি গণমাধ্যমগুলি অগণিত বার পুনরায় চালিত করেছিল।

২০০৪ সালে, টিম্বারলেক এবং জ্যাকসন দুজনকেই ২০০৪ সালের গ্র্যামি পুরষ্কার থেকে নিষিদ্ধ করা হয়েছিল, যদি না তারা ইভেন্টে “ওয়ার্ডরোব ত্রুটি” জন্য ক্ষমা চাইতে রাজি না হয়। জ্যাকসন অস্বীকার করার সময়, টিম্বারলেক উপস্থিত হয়ে স্ক্রিপ্টযুক্ত ক্ষমা চেয়েছিলেন। সেদিনই রাতেই টিমবারকে দুটি গ্র্যামি অ্যাওয়ার্ড প্রদান করবে, একটি জাস্টিফাইডের জন্য সেরা পপ ভোকাল অ্যালবামের জন্য এবং “ক্রাই মি এ রিভার” এর সেরা পুরুষ পপ ভোকাল পারফরম্যান্সের জন্য। পরের বছর, টিমবারলেক তার গলা থেকে নোডুলস সরিয়ে নিয়ে যাওয়া অপারেশন থেকে সেরে উঠতে কয়েকমাস গান গাওয়া থেকে বিরতি নিয়েছিল। 2005 এর গ্রীষ্মে, তিনি তার নিজস্ব রেকর্ড সংস্থা, জয়টাই রেকর্ড প্রতিষ্ঠা করেছিলেন। টিম্বারলাক তার নিকটতম বন্ধু ট্রেস আইয়ালার সাথে তাঁর নিজের পোশাকের লাইন উইলিয়াম রাস্টেরও সহ-মালিকানাধীন। টিম্বারলেক বর্তমানে জনপ্রিয় অভিনেত্রী ক্যামেরন ডিয়াজকে ডেটিং করছেন।

টিম্বারলেকও একজন উচ্চাকাঙ্ক্ষী অভিনেতা। তিনি ২০০০ সালে তৈরি টিভি চলচ্চিত্র মডেল আচরণে একটি মডেল চরিত্রে অভিনয় করেছিলেন এবং পরের বছরে, অন লাইন ছবিতে একটি উপস্থিত ছিলেন, যা তার সহকর্মী ‘এন সিঙ্ক সদস্য, ল্যান্স বাসকে অভিনয় করেছিল। টিম্বারলেক অলফ ডগ, ব্ল্যাক স্নেক মোয়ান, রিচার্ড কেলির সাউথল্যান্ড টেলস, এডিসন ফোর্স সহ অদূর ভবিষ্যতে বেশ কয়েকটি ছবিতে হাজির হবেন এবং জনপ্রিয় অ্যানিমেটেড ছবি ‘শ্রেক 3’ -র এক তরুণ কিং আর্থারের কণ্ঠও হবেন ২০০ 2007 সালে প্রকাশিত হয়েছিল। টিমবার্লকের সোফমোর একক অ্যালবাম, ফিউচারসেক্স / লাভ সাউন্ডস, ২০০ September সালের ১২ ই সেপ্টেম্বর প্রকাশিত হওয়ার কথা। টিমবাল্যান্ড, উইল.আই.এম, রিক রুবিন এবং খোদ টিমবারলাক প্রযোজিত অ্যালবামটিতে নেলি ফুর্তাদোর অতিথি কণ্ঠ অন্তর্ভুক্ত রয়েছে এবং স্নুপ ডগ। অ্যালবামের শীর্ষস্থানীয় একক, সেক্সিব্যাক 2006 এর জুলাইয়ের প্রথম দিকে রেডিও প্লে পাওয়া শুরু করে।